জেলা ও মহানগর আ’লীগের সভাপতি ও সম্পাদকবৃন্দের মাজার জিয়ারত

6
হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে মোনাজাত করছেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

স্টাফ রিপোর্টার :
ওলিকূল শিরোমণি দরগাহে হযরত শাহজালাল (রহ.)’র মাজার জিয়ারত করেই যাত্রা শুরু করেছেন আওয়ামীলীগের সম্মেলনে নির্বাচিত হওয়া জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার সেখানে জুম্মার নামাজ আদায় করে জেলার নতুন কমিটির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা নাসির উদ্দিন খান এবং মহানগরের বীর মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনরা এ মাজার জিয়ারত করেন।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দীন সিরাজ, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এড মাহফুজুর রহমান মাহফুজ, মহানগর আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক জামিল আহমদ, মহানগর আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এড শামসুল ইসলাম, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা সম্পাদক কবির আহমদ, মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য এড আজমল আলী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন কয়েছ, যুগ্ম সম্পাদক মাসুক আহমদ, এমদাদুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা সুজেল তালুকদার প্রমুখ।
এদিকে জেলা ও মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকদ্বয়ের প্রতি শুভেচ্ছা জানানোর প্রতিযোগিতা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সহযোগী অঙ্গ সংগঠনসমূহের নেতৃবৃন্দ নতুন মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদকদ্বয়ের প্রতি ফুলের তোড়া হাতে শুভেচ্ছা জানাচ্ছেন। সেই সাথে দলীয় সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও গভির কৃতজ্ঞতা জানিয়েছেন নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার অনুষ্ঠিত সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। অন্যদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি হন এডভোকেট লুৎফুর রহমান আর সাধারণ সম্পাদক হন এডভোকেট নাসির উদ্দিন খান।