আলিয়া মাদ্রাসার মাঠ পরিদর্শন শেষে পররাষ্ট্রমন্ত্রী ॥ সকলের মতামতের ভিত্তিতেই জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃত্ব নির্ধারণ করা হবে

13

স্টাফ রিপোর্টার :
সবাইকে নিয়ে, সকলের মতামতের ভিত্তিতেই সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃত্ব নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তিনি বলেন, সম্মেলনের মাধ্যমে যোগ্য ব্যক্তিদের হাতেই নেতৃত্বভার তুলে দেওয়া হবে। গতকাল শুক্রবার সকালে নগরীর ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে সম্মেলনের স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমন মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী।
মন্ত্রী আরও বলেন, একই সাথে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার বিষয়টি ইতিবাচক। এতে আর্থিক সাশ্রয় হবে। এসময় সম্মেলনের সাফল্য কামনা করেন তিনি।
পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহিলা সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, নুরুল ইসলাম পুতুল, আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ, জুবের খান, আরমান আহমদ শিপলু, মোস্তাক আহমদ পলাশ, সালেহ আহমদ সেলিম,বেলাল খান,এড আফসর আহমদ,সুহেল আহমদ সাহেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।