ওসমানীনগরে গৃহবধূর মৃত্যুর ঘটনায় আত্মহত্যার প্ররোচণা মামলা দায়ের

6

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে এক সন্তানের জননী ও নয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ মায়া বেগম (২৫) এর মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচণার মামলার দায়ের করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে মায়া বেগমের ভাই হাফিজুর রহমান বাদি হয়ে নিহতের স্বামী তাজপুর ইউপির কাদিপুর গ্রামের সাজ্জাদ মিয়ার নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন। মামলা নং-২৮। গতকাল বুধবার ওই মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশের হাতে আটককৃত সাজ্জাদ মিয়া (৩৫) কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক বলেন, প্রাথমিক তদন্তের ভিত্তিতে গৃহবধূর মৃত্যুর ঘটনায় আত্মহত্যার প্ররোচণা মামলা নেয়া হয়েছে। আটককৃত সাজ্জাদ মিয়াকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্টে হত্যার প্রমাণ পেলে সে অনুযায়ী আইনগত পদক্ষেপ নেয়া হবে।
প্রসঙ্গত: মঙ্গলবার সকালে মায়া বেগমের স্বামীর বাড়ি থেকে ফোনে নিহতের পিতা ও মামার বাড়িতে জানানো হয় দ্রুত কাদিপুর মায়ার শ^শুর বাড়িতে আসার জন্য। খবর পেয়ে মায়া বেগমের স্বজনরা মেয়ের বাড়িতে গিয়ে মায়া বেগমের নিথর দেহ ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া দেখতে পান। বিষয়টি তাৎক্ষণিক ওসমানীনগর থানা পুলিশকে জানালে সকাল সাড়ে ১০টার দিকে গৃহবধূর স্বামীর বসতঘর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ।