মোগলাবাজারে ব্যবসায়ীকে ছুরিকাঘাতের দায়ে গ্রেফতারকৃত ২ যুবক কারাগারে

7
মোগলাবাজারে আটক রক্তমাখা ছুরি ও মোটরসাইকেলসহ গ্রেফতারকৃত ২ যুবক।

স্টাফ রিপোর্টার :
মোগলাবাজারে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতের ঘটনায় রক্তমাখা ছুরি ও মোটরসাইকেলসহ গ্রেফতারকৃত ২ যুবককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এর আগে গত রবিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে দুজনকে দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচক থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, নগরীর পশ্চিম পীর মহল্লার মৃত আব্দুর রইছের পুত্র মো. আলমগীর হোসেন (৩০) ও দক্ষিণ সুরমার লাউয়াই গ্রামের নজরুল ইসলামের পুত্র মো. নাজিম মিয়া (২০)।
পুলিশ জানায়, গত শনিবার রাতে মোগলাবাজারে অনিলগঞ্জ রাস্তার মাইজবাগ মসজিদের উত্তর পাশে জালালপুর বাজারের ব্যবসায়ী সৈয়দ মতিউর রহমান সিতাবকে মোটরসাইকেলে করে দুজন যুবক পথ আটকিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহতাবস্থায় সিতাবকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। আসামিদের গ্রেফতারের পর আহতের সাথে থাকা প্রত্যক্ষদর্শী লোকজন গ্রেফতারকৃতদের সনাক্ত করেন।
এ ব্যাপারে আহত ব্যবসায়ী সৈয়দ মতিউর রহমান সিতাবের ভাই বাদি হয়ে গ্রেফতারকৃত দুজনসহ এজাহারনামীয় মোট ৫ জন এবং অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে মোগলাবাজার থানায় একটি মামলা দায়ের করেন। ধৃত দুজনকে আদালতে প্রেরণ করলে তারা ঘটনার সাথে জড়িত মর্মে আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারা মোতাবেক নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করে। আসামিদের পরবর্তীতে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।