মহানগর বিএনপির পর্যালোচনা সভায় নাসিম হোসাইন ॥ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন জোরদার করতে হবে

6
মহানগর বিএনপির উদ্যোগে ২০১৭ সালের সদস্য সংগ্রহ কর্মসূচির পর্যালোচনা সভায় বক্তব্য রাখছেন মহানগর সভাপতি নাসিম হোসাইন।

বিএনপি সিলেট মহানগর সভাপতি নাসিম হোসাইন বলেছেন, আওয়ামী বাকশালী সরকারের কারাগার থেকে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলন জোরদার করতে হবে। আর একটি শক্তিশালী আন্দোলন গড়ে তুলতে দলীয় কার্যক্রম গতিশীল করার বিকল্প নেই। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা, গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া জাতির মুক্তির কোন পথ খোলা নেই। সীমাহীন জুলুম নিপীড়ন উপেক্ষা করে শহীদ জিয়ার আদর্শের সৈনিকেরা এখনো রাজপথে বীরত্বের সাথে সংগ্রাম চালিয়ে যাচ্ছে। গণতন্ত্র পুনরুদ্ধারের এই সংগ্রামে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ করার দায়িত্বে বিএনপিকে নিতে হবে। সম্মিলিত জনতার বিজয় ছিনিয়ে নেয়ার সাধ্য কারো নেই।
তিনি গতকাল শুক্রবার সিলেট মহানগর বিএনপি আয়োজিত ২০১৭ সালের সদস্য সংগ্রহ অভিযানের পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় জিন্দাবাজার তাতীপাড়াস্থ নগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় মহানগর কার্যনির্বাহী পরিষদ সদস্য, ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, এডভোকেট হাবিবুর রহমান হাবিব, হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, সৈয়দ মিসবাহ উদ্দিন, জিয়াউল হক জিয়া, মুফতী বদরুন নুর সায়েক, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, আব্দুর রহিম ও বাবু নিহার রঞ্জন দে, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, কাউন্সিলার সৈয়দ তৌফিকুল ইসলাম হাদী ও মাহবুব চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, বিএনপি নেত মোতাহির আলী মাখন, সৈয়দ আব্দুল হাদী মাসুম, আমিনুর রশীদ খোকন, শফিকুর রহমান টুটুল, ময়নুল হক স্বাধীন, কবির আহমদ, আমিনুর রহমান খোকন, আলী হায়দার মজনু, এম. মখলিছ খান, আবু সাঈদ মো: তায়েফ, নজির হোসেন, জিয়াউর রহমান দিপন, নুরুল ইসলাম লিমন, হুমায়ুন বক্স মিতু, বাবর আহমদ, আতিকুর রহমান শাহীন, রায়হান বক্স রাক্কু ও মোস্তফা কামাল ফরহাদ প্রমুখ। বিজ্ঞপ্তি