নাইওরপুল পুলিশ কমিশনারের কার্যালয় এখন উপশহরের এফ-ব্লকে

8

স্টাফ রিপোর্টার :
নগরীর নাইওরপুলস্থ সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয় ও সদর দপ্তর অস্থায়ীভাবে নগরীর শাহজালাল উপশহরের এফ-ব্লকে স্থানান্তর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা (গণমাধ্যম) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
মহানগরীর নাইওরপুলস্থ কার্যালয়ে স্থায়ীভাবে বহুতল ভবন নির্মাণের জন্য ২৩ অক্টোবর বুধবার থেকে অস্থায়ীভাবে শাহজালাল উপশহরের এফ ব্লকস্থ ১নং রোডের ২২৮ নম্বর বাসায় এ কার্যালয় স্থানান্তর করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এখন থেকে সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন), অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ), উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি), এডিসি (সদর), এসি (সদর), স্টাফ অফিসার টু-কমিশনারসহ সদর দপ্তরে কর্মরত সকল কর্মকর্তারা নতুন কার্যালয়ে অফিস করবেন। এসএমপি (সদর দপ্তর) এর সাথে দাপ্তরিক যোগাযোগ বা প্রয়োজনে উল্লেখিত ঠিকানায় যোগাযোগ করার জন্য বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে। এছাড়া এসএমপি কন্ট্রোল রুম (০৮২১-৭১৬৯৬৮, ০১৭১৩৩৭৪৩৭৫) এ যোগাযোগ করা যেতে পারে।