মুহাম্মদ (সা.)-এর ইজ্জত রক্ষায় লক্ষ কোটি তৌহিদী জনতা জান দিতে প্রস্তুত ————— শেখ. মো. মকন মিয়া

38
ভোলায় মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তি ও তৌহিদী জনতার উপর পুলিশের হামলার প্রতিবাদে হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদ আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মাজার ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব শেখ মো: মকন মিয়া চেয়ারম্যান।

ভোলায় মহানবী হযরত মুহাম্ম দ (সা.)- কে নিয়ে কটুক্তি ও তৌহিদী জনতার উপর পুলিশের হামলার প্রতিবাদে গতকাল বুধবার (২৩ অক্টোবর) বাংলাদেশ হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের উদ্যোগে সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মাজার ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আলহাজ¦ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যানের মোল্লারগাঁওস্থ বাসভবনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বাংলাদেশ হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সহসভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিনের পরিচালনায় ও কাজী মুহাম্মদ নুরুল আলম চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ¦ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ ৯৮% মুসলিম অধ্যুষিত দেশ। এ দেশের মানুষ ধর্মপ্রাণ, ইসলাম ও নবীপ্রেমিক। নবীপ্রেমিকদের এই দেশে মহান আল্লাহ তায়া’লা ও আমাদের কলিজার টুকরা মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কোন কুলাঙ্গার কটুক্তি করবে তা কখনো মেনে নেওয়া যায় না। প্রয়োজনে লক্ষ কোটি মুসলিম জনতা নিজের বুকের তাজা রক্ত ঢেলে দিবে।
প্রতিবাদসভায় শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান আরো বলেন বলেন, আমরা মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিজেদের প্রাণের চাইতেও বেশী মুহাব্বাত করি। মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ইজ্জত রক্ষায় লক্ষ কোটি তৌহিদী জনতা জান দিতে প্রস্তুত। প্রতিবাদ সভায় তিনি সরাকরের প্রতি আহ্বান জানিয়ে বলেন, অনতিবিলম্বে কটুক্তিকারীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।
প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন মাওলানা জালাল উদ্দীন, ক্যাপ্টেন ফয়েজ আহমদ উজ্জল, কাজী মুহাম্মদ নুরুল আলম চৌধুরী, সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের সভাপতি সাংবাদিক নিজাম উদ্দিন টিপু, আকিকুর রহমান আকিক, সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের সিনিয়র সহসভাপতি ডা. হিলাল উদ্দিন শিপু প্রমুখ। বিজ্ঞপ্তি