জমিয়তের মিছিল সমাবেশ ॥ নবী প্রেমিক শহীদদের রক্তের বদলা নেওয়া হবে

8
ভোলায় মুসল্লিদের উপর হামলাকারীদের ফাঁসির দাবিতে নগরীতে জমিয়তে উলামায়ে ইসলাম জেলা ও মহানগর বিক্ষোভ মিছিল বের করে।

ভোলার বোরহানুদ্দিনে ফেসবুক ম্যাসেঞ্জারে মহানবী সা. ও আল্লাহ তায়া’লাকে নিয়ে কটুক্তিকারী হিন্দু বিপ্লব চন্দ্র শুভ’র সর্বোচ্চ শাস্তি ফাঁসির ও হত্যাকারীদের জনসম্মুখে ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা ও মহানগর শাখা।
সোমবার (২১ অক্টোবর) বাদ আছর ধোপাদীঘির পূর্বপারস্থ শিশু পার্কের সামনে থেকে মিছিল শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বন্দরবাজার পত্রিকা পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়।
মিছিল পূর্ব সভায় প্রধান অতিথির বক্তব্যে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি ও সিলেট জেলা সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন বলেছেন, ভোলার বোরহানুদ্দিনে ফেসবুক ম্যাসেঞ্জারে মহানবী (সা.) ও আল্লাহ তায়া’লাকে নিয়ে কটুক্তিকারী হিন্দু বিপ্লব চন্দ্র শুভ’র সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানিয়ে তিনি বলেন, ভোলায় নিরীহ মুসল্লিদের উপর পুলিশের গুলিবর্ষণ ও হত্যা আইয়্যামে জাহেলিয়াতকে হার মানিয়েছে। নবিপ্রেমিক তৌহিদী জনতার ওপর পুলিশ কর্তৃক নির্বিচারে গুলি বর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ৯৫ ভাগ মুসলিম অধ্যুষিত দেশে মহান আল্লাহ তায়া’লা ও আমাদের কলিজার টুকরা বিশ্বনবী (সা.)কে নিয়ে কেউ কটুক্তি করবে তা কখনো মেনে নেওয়া যায় না। ভোলায় নবীপ্রেমিক শহীদদের প্রতি ফোটা রক্তের বদলা নেওয়া হবে।
মিছিল পরবর্তী সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান। জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা নুর আহমদ ক্বাসেমী ও মহানগর সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালিম ক্বাসেমীর যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলার জমিয়তের সহ সভাপতি মাওলানা মুফতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, হবিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতি সিদ্দিকুর রহমান চৌধুরী, মাওলানা আব্দুল মতিন নাদিয়া, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা মোস্তাক আহমদ চৌধুরী, মাওলানা ওলিউর রহমান, মুফতি এবাদুর রহমান, মাওলানা কবির আহমদ, মাওলানা আব্দুল খালিক ক্বাসেমী, মাওলানা মাহফুজ আহমদ, মাওলানা সাইফুল আলম, হাফিজ আব্দুস সালাম, কাজী আমিন উদ্দিন প্রমুখ। এছাড়াও জেলা, উপজেলা ও মহানগর জমিয়ত ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিলে যোগদান করেন। বিজ্ঞপ্তি