বিশ্বনাথে বোনের ওড়না গলায় পেঁচিয়ে ছাত্রলীগ নেতার রহস্যজনক আত্মহত্যা

26
আত্মহত্যকারী উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আহমদ।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
শিপন আহমদ (৩০) নামে বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি রহস্যজনকভাবে আত্মহত্যা করেছেন। উপজেলা সদরের টিএনটি রোডে সিলিং ফ্যানের সঙ্গে বোনের ওড়না গলায় পেঁচিয়ে বোনের বাসায়ই তিনি আত্মহত্যা করেন। শিপন উপজেলার দৌলতপুর ইউনিয়নের দুর্জাকাপন গ্রামের ফজর আলীর ছেলে। গতকাল মঙ্গলবার সকালে থানার এসআই নুর হোসেন দুর্জাকপানস্থ শিপনের গ্রামের বাড়িতে গিয়ে সুরত হাল রিপোর্ট তৈরী শেষে লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।
এর আগে সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের টিএন্ডটি রোডের বাসিন্দা শিপনের বড়বোন নাছরিন বেগমের বাসায় সিলিয় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন শিপন। এসময় তার বোন রাসনিন কিংবা বোনজামাই কেউই বাসায় ছিলেন না। পরে রাত ১২টার দিকে ওমান যাবার পথে তার বড়ভাই লিটন আহমদ ঢাকা থেকে মোবাইল ফোনে পরিবারের সদস্যদের জানান যে, টিএন্ডটি রোডে বোনের বাাসয় শিপন আত্মহত্যা করেছে। এ সময় স্থানীয়দের নিয়ে তারা দরজা ভেঙ্গে শিপনকে নিয়ে প্রথমে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এব্যপাারে শিপনের অপর বড়বোন নাজনিন আক্তার মঙ্গলবার বিকেলে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন, (মামলা নং ২৯)।
বিষয়টি নিশ্চত করে থানার এসআই নুর হোসেন বলেন, মঙ্গলবার সকাল ১০টারদিকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।
শিপনের ভাই লিটন আহমদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন অজ্ঞাতনামা একটি মেয়ে তাকে বলেছেন ‘আমার সঙ্গে অভিমান করে আপনার ভাই শিপন আত্মহত্যা করেছে’। এতে তিনি ধারণা করছেন ওই মেয়েটি তার প্রেমিকা হতে পারে।