সিসিক মেয়রকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রতিবাদ সভা ও কর্মবিরতি পালন

9
সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দের উদ্যোগে মেয়র আরিফুল হক চৌধুরীর প্রাণনাশের হুমকির প্রতিবাদে ১ ঘণ্টা কলম বিরতি কর্মসূচি পালন করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে মোবাইলে হত্যার হুমকি দাতা দুর্বৃত্তকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিসিকের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ এক ঘন্টার কর্মবিরতি কর্মসূচী পালন করেছেন।
রবিবার বেলা আড়াইটায় নগর ভবনের সম্মুখে এ কর্মবিরতি পালন করা হয়।
কর্মবিরতি ও প্রতিবাদ সভায় মেয়র আরিফুল হক চৌধুরীর পর্যাপ্ত নিরাপত্তা প্রদান ও হুমকি দাতাকে গ্রেফতার পূর্বক আইনী ব্যবস্থা গ্রহণ করতে স্বররাষ্ট্র মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করবেন সিসিকের কাউন্সিলররা।
সিসিকের প্যানেল মেয়র (১) তৌফিক বকস লিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মবিরতি ও প্রতিবাদ সভায় সিসিক মেয়রকে হুমকি প্রদানের নিন্দা জানিয়ে হুমকিদাতাকে দ্রুত গ্রেফতারের দাবি জানান কাউান্সিলরা।
এ সময় বক্তারা বলেন, মেয়র আরিফুল হক চৌধুরীকে হত্যার হুমকি দেয়ার ২৪ ঘন্টা পার হলেও এখনো হুমকি দাতাকে আইনের আওতায় আনা হয়নি। যা সিটি কাউন্সলর, কর্মকর্তা কর্মচারীদের মধ্যে উদ্বেগের সৃষ্টি করেছে। অবিলম্বে এই ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার জোর দাবি জানান বক্তরা।
এতে বক্তব্য রাখেন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, রেজওয়ার আহমদ, আজম খান, ইলিয়াছুর রহমান, এস এম শওকত আমীন তৌহিদ, মহিলা কাউন্সিলর এডভোকেট ছালমা সুলতানা, নাজনীন আক্তার কনা ও শাহনারা বেগম শানু, সিসিকের সচিব মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী ও সিসিকের অফিসার এসোসিয়েশনের সভাপতি রুহুল আলম, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, কর্মচারী সংসদের সভাপতি আব্দুল বাসিত ও প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান।
সভায় উপস্থিত ছিলেন, কাউন্সিলর রাশেদ আহমদ, তাকবিরুল ইসলাম পিন্টু, মো. সিকন্দর আলী মোস্তাক আহমদ, রকিবুল ইসলাম ঝলক, আব্দুল মুহিত জাবেদ, আবুল কালাম আজাদ লায়েক, মো. তারেক উদ্দিন তাজ, মো. ছয়ফুল আমিন বাকের ও বিপ্লব কর স¤্রাট, মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকী ও মাসুদা সুলতানা, হিসাব রক্ষন কর্মকর্তা আ ন ম মনসুফ, কর কর্মকর্তা রমিজ উদ্দিন সহ সিসিকের সকল বিভাগীয় প্রধানগণ, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি