রপ্তানীমুখী পিএসসি বাতিলের দাবিতে বিক্ষোভ

12
রপ্তানীমুখী ও গণবিরোধী পিএসসি বাতিল, সুন্দরবন বিনষ্টকারী রামপাল প্রকল্প বাতিল ও জাতীয় স্বার্থবিরোধী কর্মকান্ড বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল।

রপ্তানীমুখীও গণবিরোধী পিএসসি ২০১৯ বাতিল, সুন্দরবন বিনষ্টকারী রামপাল প্রকল্প বাতিল ও জাতীয় স্বার্থবিরোধী কর্মকান্ড বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার (২৮ সেপ্টেম্বর বিকেল ৫টায়) তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে সিলেট সিটি পয়েন্ট থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হয়।
তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি সিলেট জেলার আহবায়ক ব্যারিষ্টার আরশ আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট আনোয়ার হোসেন সুমনের পরিচালনায় বক্তব্য রাখেন, গণতন্ত্রী পার্টির জেলা সভাপতি মো: আরিফ মিয়া, বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, গণতন্ত্রী পার্টির জেলা সাধারণ সম্পাদক জুনেদুর রহমান, বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য হুমায়ুন রশীদ সোয়েব, ওয়ার্কাস পার্টি জেলার সম্পাদক মন্ডলীর সদস্য ইন্দ্রানী সেন সম্পা, সিপিবি জেলা সদস্য নিরঞ্জন দাস খোকন, বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য সুশান্ত সিনহা সুমন, বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল প্রমুখ। বিজ্ঞপ্তি