জুড়ী থেকে অপহৃত শিশু গোলাপগঞ্জে উদ্ধার, আটক ২

11
গোলাপগঞ্জে উদ্ধার হওয়া জুড়ী থেকে অপহৃত হওয়া শিশু (ইনসেটে) ও আটক দুই কিশোরী।

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজার জেলার জুড়ী থেকে অপহৃত হওয়া আশরাফুল আলম (৭) নামে এক শিশুকে গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ থেকে উদ্ধার করে থানায় দিয়েছে স্থানীয়রা। এ সময় অপহরণকারী ২ কিশোরীকেও আটক করে পুলিশে সোপর্দ করে জনতা।
জানা যায়, জুড়ী থানার উত্তর ভবানীপুর গ্রামের আজিদ মিয়ার ছেলে হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম রাশেদ (৭) গত ২১ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩টায় জুড়ী কলেজ মাঠে অনুষ্ঠিত বাণিজ্য মেলা থেকে অপহরণ করে লিমা ও ফাহমিদা নামক ২ কিশোরী। নানা প্রলোভন দেখিয়ে অপহরণকারীরা আশরাফুল কে নিয়ে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণে চলে আসে। এ দিকে আশরাফুলের পিতা ও তার আত্মীয় সজন ছেলের সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর তারা ঢাকাদক্ষিণে চলে আসে। এক পর্যায়ে গতকাল বিকাল ৪ টায় ঢাকাদক্ষিণ বাজারে তাঁত ও বস্ত্র মেলার গেইটের সামন থেকে আশরাফুল কে উদ্ধার করা হয় এবং অপহরণকারী দু’ কিশোরীকে জনতা আটক করে ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদে নিয়ে আসার পর ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আব্দুর রহিম অপহরণকারীদেরকে পুলিশের হাতে হস্তান্তর করেন। আটককৃত অপহরণকারী দু’বোন লিমা বেগম (১৩) ও ফাহমিদা বেগম (১১) গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউপির কোনাচর গ্রামের জিয়া উদ্দিনের মেয়ে। বর্তমানে বড়লেখা থানার দক্ষিণভাগ এলাকায় বসবাস করছেন।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) মিজানুর রহমানের সাথে আলাপ করা হলে তিনি বলেন- অপহৃত হওয়া ওই শিশু ও দুই কিশোরীকে জনতা আটক করে ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদে নিয়ে আসার পর ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আব্দুর রহিম থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। খবর পেয়ে মৌলভীবাজার জেলার জুড়ী থানা পুলিশ অপহৃত হওয়া শিশু ও দুই কিশোরীকে তাদের হেফাজতে নিয়ে যায়।