ঢাকায় ইউনি ফুটসাল চ্যাম্পিয়নশীপ করবে স্পোর্টস সাস্ট

11

শাবি থেকে সংবাদদাতা  :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্রীড়া বিষয়ক সংগঠন স্পোর্টস সাস্ট প্রথম বারের মতো বিশ্ববিদ্যালয়ের বাহিরে (২৭ও ২৮ সেপ্টেম্বর) দুইদিন ব্যাপি আয়োজন করতে যাচ্ছে স্পোর্টস সাস্ট ইউনি ফুটসাল চ্যাম্পিয়নশীপ ২০১৯।
এ উপলেক্ষে বৃহস্পতিবার থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৮ তারিখ পর্যন্ত। স্পোর্টস সাস্টের নিজস্ব ওয়েবসাইট sportssust.com/registration রেজিস্ট্রেশন করা যাবে।
বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন স্পোর্টস সাস্টের সাধারণ সম্পাদক আল ইমরান জাকারিয়া।
এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন, আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর দুইদিন ব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতা ন্যাশনাল হ্যান্ডবল স্টেডিয়াম অনুষ্ঠিত হবে। দেশের সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মোট ৩২ টি টিম এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। প্রতিটি বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ তিনটি টিম অংশগ্রহণ করতে পারবে। প্রতিটি টিমের রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে পাঁচ হাজার টাকা।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, আগামী ২৮ তারিখ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে। যেখানে চ্যাম্পিয়ন দলের প্রাইজমানি ৫০ হাজার টাকা ও রানার আপ দল ৩০ টাকা সহ সর্বমোট ১ লক্ষ টাকার অধিক পুরস্কার ধার্য করা হয়েছে। টুর্নামেন্টের ফাইনালে ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।