মহানগর ছাত্রলীগ নেতা সংবর্ধিত ॥ শেখ হাসিনার উন্নয়নের কথা বিশ্বময় ছড়িয়ে দিতে হবে

8

সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে। শেখ হাসিনার জাদুকরী ছোঁয়ায় প্রতিটি সেক্টরে এসেছে যুগান্তকারী উন্নয়ন। উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে অচিরেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। শেখ হাসিনার উন্নয়নের কথা বিশ^ময় ছড়িয়ে দিতে হবে। তিনি আরো বলেন, প্রবাসীদের পাঠানো র‌্যামিটেন্স দেশের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি। তাই বর্তমান সরকার প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।
সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ও ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারহান হোসাইনের উচ্চতর শিক্ষার্থে ইউরোপ গমন উপলক্ষে সিলেট মহানগর ছাত্রলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রথান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল রবিবার সন্ধ্যায় নগরীর আম্বরখানাস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক নজির হোসেনের সভাপতিত্বে ও ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এম সাব্বির আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক গণযোগাযোগ বিষয়ক সম্পাদক ও সিলেট মহানগরের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মঈনুল ইসলাম ফয়সল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল মালিক ছোটন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হক ইলিয়াসি দিনার, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক সাইফুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শাহাদাত হোসেন, সাবেক সদস্য আলী হোসেন আলম, এম কাওসার আলম, আরিফ আহমদ, শামসুজ্জামান রাসেল, দেলোয়ার হোসেন রকি, আলিম উদ্দিন সুমন, আনোয়ার হোসেন আলী, আলমগীর আনসারী, তায়েফ হাসান, সোহাগ, জামাল, এমরান প্রমুখ। বিজ্ঞপ্তি