ঈদুল আযহা ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের প্রেরণা ——-এডভোকেট জুবায়ের

8
মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানা জাময়াত আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, আল্লাহর অশেষ রহমতে মুসলিম উম্মাহ উদযাপন করেছে মুসলিম মিল্লাতের অন্যতম সর্বোচ্চ প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। ঈদকে কেন্দ্র করে ক্ষনিকের জন্য হলেও আমরা সকল বিভেদ ভুলে একসাথে মিলেমিশে একাকার হয়ে গিয়েছিলাম। কিন্তু দেশে ক্রমাগত হারে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে ঈদ আনন্দে কিছুটা হলেও ভাটা পড়েছে। এছাড়া কাশ্মীর সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে মজলুম মুসলমানগণ ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয়েছে। যা মুসলিম হিসেবে আমাদেরকে বেদনাহত করেছে। মজলুম মুসলিম উম্মাহর পাশে সম্মিলিতভাবে দাঁড়াতে হবে। পবিত্র ঈদুল আযহার ত্যাগের সুমহান শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজের সকল স্তরে পারস্পরিক ভ্রাতৃত্ববোধকে জাগ্রত করে সামাজিক বন্ধনকে সুদৃর করতে হবে।
তিনি গতকাল সিলেট মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানা জামায়াত আয়োজিত ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মাওলানা আব্দুল মুকিতের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জামায়াত নেতা আব্দুল্লাহ আল মাহমুদ, এডভোকেট সিরাজুল ইসলাম, ইফতেখার আহমদ ও আওলাদ হোসেন বাচ্চু প্রমুখ। বিজ্ঞপ্তি