হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

14

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ-বানিয়াচং সড়কের আথকুড়া মোড়ে মোটরসাইকেলের বহর ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও নারীসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
মঙ্গলবার (৬ আগষ্ট) দিনগত রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুই ব্যক্তি হলেন- বানিয়াচং উপজেলার পুরানবাগ এলাকার আব্দুল জব্বারের ছেলে অটোরিক্সা চালক মোকলেস মিয়া (২৮) ও উমেদনগর এলাকার আফরোজ মিয়ার ছেলে শাকিল আহমেদ (২০)।
স্থানীয় সূত্রে জানা যায়, রাতে একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিক্সা হবিগঞ্জ থেকে বানিয়াচং যাচ্ছিল। পথিমধ্যে হবিগঞ্জমুখী আটটি মোটরসাইকেলের একটি বহরের সঙ্গে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অন্তত আটজন আহত হন।
আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অটোরিক্সা চালককে মৃত ঘোষণা করেন। এছাড়া অজ্ঞাত এক নারীসহ চারজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন শাকিল আহমেদ নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়।
অটোরিক্সা চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. দেবাশীষ দাশ। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাকিল আহমেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। বাকি আহতদের মধ্যে প্রান্ত (২০), আরমান (২০) ও অজ্ঞাত নারীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন এই চিকিৎসক।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে আশপাশের এলাকার কয়েকশ’ মানুষ হাসপাতালের জরুরি বিভাগের সামনে জড়ো হলে চিকিৎসা কার্যক্রমে ব্যাঘাত ঘটে। পরে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।