শিবেরবাজার থেকে ১০০ বোতল বিদেশী মদ জব্দ

4

স্টাফ রিপোর্টার

শিবেরবাজার এলাকা থেকে ১০০ বোতল ভারতীয় তৈরী অফিসার চয়েস মদ উদ্ধার ও জব্দ করেছে পুলিশ। শুক্রবার সকালে শিবেরবাজার টু সালুটিকর এলজিইডি রোডস্থ অস্ট্রেলিয়া পয়েন্টে চেকপোস্ট চলাকালে এ মদগুলো উদ্ধার করা হয়। এ সময় নীল রঙের (সিলেট মেট্রো-ন-১১-২১৬৩) নং পিকআপ ট্রাক রেখে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।
পুলিশ জানায়, শুক্রবার সকাল পৌনে ৯ টার দিকে শিবেরবাজার পুলিশ ফাঁড়ির একটি দল জালালাবাদ থানা এলাকায় মাদক উদ্ধার এবং গ্রেফতারী পরোয়ানা তামিল সংক্রান্তে বিশেষ অভিযানের সময় ডিউটি করাকালে ২নং হাটখোলা ইউপির অন্তর্গত শিবেরবাজার টু সালুটিকর এলজিইডি রোডস্থ অস্ট্রেলিয়া পয়েন্ট নামক স্থানে পাকা রাস্তার উপর চেকপোস্ট চলাকালে ১টি নীল পিকআপ ট্রাক পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপটি রেখে কতিপয় মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালিয়ে যায়। এ সময় পুলিশ ওই পিকআপ ট্রাক থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ১টি বস্তা থেকে ১০০ বোতল ভারতীয় মদ উদ্ধার ও জব্দ করে। যার বাজার মূল্য ৩০ হাজার টাকা।
এ ব্যাপারে পলাতক আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে জালালাবাদ থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। যার নং-৬ (১১-১১-২০২৩)।