ডিঙ্গি রেষ্টুরেন্ট থেকে ইয়াবাসহ পুলিশের কনষ্টেবল গ্রেফতার

12

ষ্টাফ রিপোর্টার :
নগরীর আম্বরখানা ডিঙ্গি রেষ্টুরেন্টে অভিযান চালিয়ে ৭৪৩ পিস ইয়াবাসহ এসএমপির পুলিশ কনষ্টেবলসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত রবিবার রাত ১১টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জকিগঞ্জ উপজেলার মাদারখাল গ্রামের মো. আব্দুল নূরের পুত্র ও এসএমপি জালালাবাদ থানার পিকআপ ড্রাইভার হিসেবে কর্মরত পুলিশ কনষ্টেবল মো. তোফায়েল আহম্মেদ (২৮) ও এয়ারপোর্ট থানার খাক্কুয়ারপাড় এলাকার মৃত আব্দুল মালেকের পুত্র মো. আমির হোসেন (৩৭)। গতকাল সোমবার তাদের কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, রবিবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে নগরীর আম্বরখানা এলাকার ডিঙ্গি রেষ্টুরেন্টে অভিযান চালিয়ে একই টেবিলে বসে থাকা পুলিশ কনষ্টেবল তোফায়েল ও আমির হোসেনের দেহ তল­াশি করে র‌্যাব। তল­াশির পর তোফায়েলের কাছ থেকে ৬০৩ পিস এবং আমির হোসেনের কাছ থেকে ১৪০ পিসসহ মোট ৭৪৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং মাদক বিক্রয়লব্ধ নগদ ২০ হাজার ৬০ টাকাসহ ২ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে র‌্যাব।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া জানান, কনষ্টেবল তোফায়েল জালালাবাদ থানার পিকআপচালক হিসেবে কর্মরত।
মেটোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ জানান, এ ঘটনায় কনষ্টেবল তোফায়েলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।