ট্রেন দুর্ঘটনায় আহতদের দেখতে সিলেটে আজ আসছেন রেল ও বন মন্ত্রী

30

স্টাফ রিপোর্টার :
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচালে গত রবিবার দিবাগত রাতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত হন ৪ জন, আহত হন প্রায় দুইশ’ জনের মতো। আহতদের মধ্যে ২৮ জনকে ভর্তি করা হয় সিলেট ওসমানী হাসপাতালে। আহতরা চিকিৎসা নিয়ে ফিরে গেলেও তাদেরকে দেখতে ওসমানী হাসপাতালে আসছেন দুই মন্ত্রী। আজ বুধবার সকালে রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এবং বন ও পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন ওসমানী হাসপাতাল পরিদর্শন করবেন।
ওসমানী হাসপাতাল সূত্রে জানা গেছে, বরমচালের ওই দুর্ঘটনার পর ২৮ জনকে এ হাসপাতালে নিয়ে আসা হয়। তন্মধ্যে ৭ জন চিকিৎসা নিয়ে গত সোমবার হাসপাতাল ছেড়ে চলে যান। এছাড়া বাকিরা গতকাল মঙ্গলবার হাসপাতাল ত্যাগ করেছেন।
এদিকে আহতরা চলে যাওয়ার পর মন্ত্রীদের আসার বিষয়টি নিয়ে সিলেটে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
সিলেট জেলা প্রশাসকের কার্যালয় থেকে গতকাল মঙ্গলবার ২ মন্ত্রীর সরকারি সফরসূচি সাংবাদিকদের কাছে পাঠানো হয়। এ সফরসূচিতে উল্লেখ রয়েছে, আজ বুধবার সকালে ট্রেনযোগে সিলেট এসে পৌঁছাবেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এবং বন ও পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন। এরপর সকাল ৯টায় তারা ওসমানী হাসপাতালে ট্রেন দুর্ঘটনায় আহতদের দেখতে যাবেন। পরে রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন কুলাউড়া যাবেন এবং কুলাউড়া জেনারেল হাসপাতালে ট্রেন দুঘর্টনায় আহতদের পরিদর্শন করবেন। পরদিন ২৬ জুন কুলাউড়া রেলওয়ে স্টেশন ও ট্রেন দুঘর্টনা কবলিত স্থান পরিদর্শন করে ওইদিন বিকেলে তিনি ট্রেনযোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।