সংবাদপত্র আর সাংবাদিক সমাজ হচ্ছে আমাদের গোপনীয়তার দুশমন – উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি

34

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
শ্রীমঙ্গল প্রেসক্লাবের ইফতার মাহফিলে অনুমিত হিসাব সম্পর্কিত সংসদী স্থায়ী কমিটির সভাপতি, সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, সংবাদপত্র আর সাংবাদিক সমাজ হচ্ছে আমাদের গোপনীয়তার দুশমন। গোপনীয়তার দুশমন এই জন্যই আমরা কোন অপরাধ করে থাকি, সেটাই হোক না কেন,এই বিষয়টি জনসম্মুখে আসার একমাত্র মাধ্যম হচ্ছে সংবাদ মাধ্যম। এই সংবাদ মাধ্যম প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনভাবে কাজ করার জন্য যে কোন ধরণের সংবাদ পরিবেশনে তাদের কোন বাধা নেই। এটাই আজকের সাংবাদিক সমাজের সবচেয়ে বড় বিষয়।’
২১ মে মঙ্গলবার (১৫রমজান) হোটেল ‘গ্র্যান্ড সুলতার টি রিসোর্ট এন্ড গলফে’ শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথি তিনি এসব কথা বলেন।
প্রেসক্লাবে ইফতারে সম্মানিত অতিথি ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. আনোয়ারুল হক।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিদুল আলম, র‌্যাব শ্রীমঙ্গল-৯ ক্যাম্পের অধিনায়ক এএসপি মো. কামরুজ্জামান, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মহসীন পারভেজ, জেলা প্রেসক্লাবের সম্পাদক সালেহ এলাহী কুটি, প্রেসক্লাবের সাবেক সম্পাদক এসএম উমেদ আলী,কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক সুলতান মো. ইদ্রিস লেদু, শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি ইসমাইল হোসেন সিরাজী।