জাতীয় পার্টির নেতা বজলুল হক চৌধুরীর ইন্তেকাল

19

জাতীয় পাটির নগরীর ১৮নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি ও মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও রোটারিয়ান ডা: মঞ্জুরুল হক চৌধুরীর ছোট ভাই এবং সাবেক সংসদ সদস্য শফি চৌধুরীর আপন ভাগনে বজলুল হক চৌধুরী গত ২৮ এপ্রিল রবিবার রাত ১.৩০ মিনিটে তিনি নগরীর কুমারপাড়া ঝরনার পার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার জানাযার নামায বাদ আসর কুমারপাড়া ঝরনার পার জামে মসজিদে সম্পন্ন করা হয় এবং হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে পিতা-মাতার পাশে দাফন করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এবং সিলেট মহানগরীর জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য ইয়াহিয়া চৌধুরী, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব এবং কেন্দ্রীয় নেতা এডভোকেট আব্দুল হাই কাইয়ুম এ.পি.পি, সাবেক সংসদ সদস্য ও প্রবীণ রাজনীতিবিদ এম.এ মুকিত খাঁন, এডভোকেট গিয়াস উদ্দিন, সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সিদ্দিকী, সাবেক সংসদ সদস্য শরফ উদ্দিন খসরু, মো. ইউসুফ সেলু।
অন্যান্যের মধ্যে আরও শোক প্রকাশ করেন সিলেট জাতীয় পার্টির নেতা ও ১৮ নং ওয়ার্ড সভাপতি আবুল মিয়া, জাতীয় পার্টির প্রবীণ নেতা অদুুদুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কয়ছর আহমদ, মহানগর জাতীয় পার্টির নেতা উসমান আলী, কামাল আহমদ এম বরকত আলী, আব্দুল মজিদ, কাওসার আহমদ, সেলিম আহমদ, শাহীন আহমদ, সুফিয়ান খাঁন, সাহেদ আহমদ, শাহাজাহান বাদশা, শহীদুল ইসলাম প্রমুখ। শোক সন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি