বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগরীর ৩নং ওয়ার্ডের অভিষেক

24

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগরীর ৩নং ওয়ার্ডের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও ফাউন্ডেশনের অভিষেক অনুষ্ঠান ১৭ মার্চ রবিবার রাতে নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সভাপতি অধ্যাপক শংকর চৌধুরীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির চৌধুরী ও প্রচার সম্পাদক রোটারিয়ান অরুপ রায় এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক ও ফাউন্ডেশনের উপদেষ্টা এ.টি.এম.এ হাসান জেবুল, ফাউন্ডেশনের উপদেষ্টা-কলামিস্ট মোঃ বেলাল আহমদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা ইয়ামিন আজমান চৌধুরী, ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি আক্তার উজ জামান বাবুল, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজু।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহিলা আওয়ামীলীগ নেত্রী নুরুন্নাহার হেনা, জেলা তাতীলীগের আহবায়ক মোঃ আলমগীর হোসেন, ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক গোপাল রায় ও আজাদ হোসেন, সহ প্রচার সম্পাদক এডভোকেট আবুল কাশেম, আইন বিষয়ক সম্পাদক মাছুম আহমদ, তথ্য-প্রযুক্তি ও সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক জান্নাতারা খান পান্না, সমাজসেবা সম্পাদক তাছলিমা বেগম, সহ সাজসেবা সম্পাদক শামীমা আক্তার ঝিনু। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফারুক আহমদ, এডভোকেট আরিফ আহমদ। উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য জসিম উদ্দিন, জাকারিয়া আহমদ জাকির, হুমায়ুন কবির, লিটন সরকার, মুহিবুর রহমান, প্রভাষক জামাল হোসেন, বেলাল আহমদ রাজু, মনিরুজ্জামান মনু প্রমুখ।
অভিষেক অনুষ্ঠানে ফারুক আহমদকে সভাপতি, এডভোকেট আরিফ আহমদকে সাধারণ সম্পাদক ও মোঃ সাইদুর রহমান রাজুকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু ফাউন্ডেশন ৩নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি