নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ইয়াবা উদ্ধার

80
আটক ৪ মাদক ব্যবসায়ী।

স্টাফ রিপোর্টার :
নগরীর ঘাসিটুলা এলাকা থেকে নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ৩ টার দিকে ঘাসিটুলা এলাকার সবুজসেনা-এ/১২৮/২ আব্দুর রব প্যারাডাইস নামক বিল্ডিংয়ের নিচতলার একটি কক্ষে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই নূরে আলম সিদ্দিক এবং এটিএসআই মোর্শেদ আহমদের নেতৃত্বে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর শেখঘাট শুভেচ্ছা ১০০ নং বাসার মৃত সুলতান মিয়ার পুত্র মো. আফজল হোসেন (২৯), নগরীর বাগবাড়ী এলাকার মৃত আমজাদ আলীর পুত্র আব্দুল হামিদ স্বপন (৪৭), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার হরিনহাটির মৃত আজমল আলীর পুত্র বর্তমানে ঘাসিটুলা সবুজসেনা ১২৮/২ নং বাসার বাসিন্দা লিপি আক্তার হিমু (১৯) ও গোয়াইনঘাট থানার হাতিরখাল গ্রামের আব্দুল কাদির জিলানীর স্ত্রী পারভিন বেগম (২৪)। অভিযানকালে তাদের কাছ থেকে ১৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এই সংক্রান্তে কোতোয়ালী থানার মামলা নং- ২২(১৬-০৩-১৯) রুজু করা হইয়াছে। ধৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃতরা সিলেট শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাহারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।