নগরী থেকে ৩ ছিনতাইকারীসহ ৪ জন গ্রেফতার

97
মোটরসাইকেল সহ আটক তিন ছিনতাইকারী সহ চার জন।

স্টাফ রিপোর্টার :
নগরীতে ছিনতাই চেষ্টাকালে ১টি পালসার মোটর সাইকেলসহ ৩ ছিনতাইকারী ও একাধিক ছিনতাই মামলার আসামী সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার পৃথক অভিযানে কোতোয়ালী ও ডিবি পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা- নগরীর শিববাড়ী পাঠানপাড়ার আব্দুল খালেকের পুত্র রুবেল আহমদ (২৯), দক্ষিণ সুরমা জৈনপুর সানর মিয়ার পুত্র কামরুল ইসলাম (২৭), গোলাপগঞ্জ থানার কোতোয়ালপুর গ্রামের শেখ খলিল মিয়ার পুত্র শেখ মনির উরফে কালা মনির (২৫) ও নগরীর সওদাগরটুলার আলমগীর মিয়ার পুত্র শাহাজাহান মিয়া উরফে সাজা (২৯)।
এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি ধারালো চাকু উদ্ধার করে পুলিশ। বুধবার রাত ৮টার দিকে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই মো. কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে নগরীর মহাজন পট্টির ফেরদৌস ম্যানশনের সামনে থেকে ছিনতাইকারীদের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় দ্রুত বিচার আইনে গতকাল বৃহস্পতিবার মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৮। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আরো মামলা রয়েছে বলে জানা গেছে।
এদিকে, গত বুধবার মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারের নির্দেশনায় মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে নগরীর বন্দরবাজার লালকুটি সিনেমা হলের সামন হতে ছিনতাইকারী শাহাজাহান মিয়া উরফে সাজাকে গ্রেফতার করা হয়। সে কোতয়ালী মডেল থানার জিআর নং-১৩৪/১৮ নং মামলার ওয়ারেন্টভূক্ত আসামী। এছাড়াও আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানার এফ আই আর নং-২০/৩৫০, তারিখ- ১৩ জুলাই, ২০১৮; ধারা- ৪৫৭/৩৮০ পেনাল কোড-১৮৬০, কোতয়ালী থানার এফ আই আর নং-৬১/১৩৪, তারিখ- ২৮ মার্চ, ২০১৮; ধারা- ৩৯৩ পেনাল কোড-১৮৬০, কোতয়ালী থানার এফ আই আর নং-৩৮/৩০২, তারিখ- ২২ আগষ্ট, ২০১৭; ধারা- ৩৮০ পেনাল কোড-১৮৬০ মামলাগুলি বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। ধৃত আসামীকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়।