যুবদের বেকার মুক্ত করতে কর্মযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে – প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি

28

সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহাঃ হায়াতুল ইসলাম আকঞ্জি বলেছেন, আত্মকর্মসংস্থান কর্ম সৃজন ও বেকারত্ত দূরীকরণে নজরুল ইসলাম আলোকিত, সাহসী, যুবক। জাতীয় যুব পুরস্কারে ভূষিত হওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, নজরুল ইসলাম শুধু খাদিমনগর ইউনিয়নের গর্ব নয় সে সমস্ত যুব সমাজের গর্ব, সিলেট বিভাগের অহংকার। তার কর্ম সাধনায় ছিল এগিয়ে যাওয়ার লক্ষ্য। অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। বেকারত্বের অভিশাপ থেকে যুবদের মুক্ত করতে নজরুলের মত কর্মযগ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। অর্জন করতে হবে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সফলতার স্বীকৃতি।
সম্মিলিত সামাজিক ফোরাম, সিলেট এর উদ্যোগে ফোরামের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক জাতীয় যুব পুরস্কারে ভূষিত হওয়ায়, সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ফোরামের সভাপতি সমাজসেবী সৈয়দ মসউদ রহমান মতিনের সভাপতিত্বে ও সহ সভাপতি মোক্তার হোসেনের সঞ্চালনায় গতকাল সোমবার সন্ধ্যায় সিলেটের একটি রেষ্টুরেন্টের হল রুমে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ফোরামের সদস্য হাফিজ হেলাল আহমেদ রাজুর পবিত্র কোরআন তেলাওয়াত ও সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম সোহাগের স্বাগত বক্তব্যের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে রাখেন এয়ারপোর্ট থানা সম্মিলিত সামাজিক ফোরামের সাধারণ সম্পাদক তরুণ সমাজকর্মী ইনসাফ পোল্ট্রি এন্ড ফিস ফার্মের পরিচালক মোঃ নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি আফিকুর রহমান আফিক, তরুণ কবি সাইফুল ইসলাম নজরুল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মোহালদিক জন শিখন কেন্দ্রের সভাপতি আব্দুল হান্নান, ছালেপুর যুব কল্যাণ পরিষদের সভাপতি মোঃ মোজাম্মেল হক, নবজাগরণ যুব সংঘ উমদার পাড়ার সভাপতি সাইফুল ইসলাম, স্বার্থহীন সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, ইরন শাহ্, আক্তার হোসেন, সাহাব উদ্দিন, বিপ্লব, আব্দুস সোবহান, ইউনুস আহমদ, আব্দুস শুকুর,ছাইদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি