কৃষক দলের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন মেয়র আরিফুল হক

21

স্টাফ রিপোর্টার :
বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী কৃষক দলের বর্তমান কমিটি বিলুপ্ত করে ১৫৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টায় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটিতে সংগঠনের সদ্য সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদুকে আহ্বায়ক এবং কৃষিবিদ হাসান জাফির তুহিনকে সচিবের দায়িত্ব দেয়া হয়েছে। এ কমিটিতে যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী।
এরআগে আরিফ কৃষকদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ছিলেন। এছাড়া তিনি মহানগর বিএনপির সাবেক সভাপতি ও জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করেছেন।
নবগঠিত কমিটিতে ১২ জন যুগ্ম আহ্বায়ক এবং ১৩৯ জন সদস্য রয়েছেন। মেয়র আরিফ ছাড়াও বাকি যুগ্ম আহ্বায়করা হচ্ছেন- এডভোকেট আবদুস সালাম পিন্টু, তকদির হোসেন মো. জসিম, মো: তোফাজ্জল হোসেন, এম এ তাহের, সৈয়দ মেহেদী আহমেদ রুমী, এ কে এম মোয়াজ্জেম হোসেন, মো: নাজিমুদ্দিন, আফতাব উদ্দিন আহমেদ মন্ডল, জামাল উদ্দিন খান মিলন, কৃষিবিদ আনোয়ারুন্নবী মজুমদার বাবলা ও কৃষিবিদ শামীমুর রহমান শামীম।