দলীয় সিদ্ধান্ত না মানায় সুনামগঞ্জ জেলা বিএনপির দুই সহসভাপতি সহ ছয় জন বহিষ্কার

81

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় সুনামগঞ্জে জেলা বিএনপির সহ সভাপতি ফারুক আহমদ ও আনিসুল হক নহ বিএনপি, স্বেচ্ছাসেবকদল, মহিলা দল নেত্রীসহ ৬জনকে বহিষ্কার করেছে বিএনপি কেন্মিদ্রীয় কমিটি। মঙ্গলবার সন্ধ্যায় কেন্দ্রীয় বিএনপির সহ দফতর সম্পাদক বেলাল আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। তবে দিরাই উপজেলা বিএনপির মহিলা সম্পাদিকা ছবি চৌধুরীকে বহিষ্কার করা হয়নি।
সুনামগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি ফারুক আহমদ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা, আনিসুল হক তাহিরপুর উপজেলা ও বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদ দুলাল বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করায় তাদের বহিষ্কার করা হয়।
সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কামাল পারভেজ সাজন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জেলা মহিলা দলের আহ্বায়ক মদিনা আক্তার, বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপির মহিলা সম্পাদিকা আয়েশা আক্তার বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করায় তাদের দল থেক বহিষ্কার করা হয়, দিরাই উপজেলা বিএনপির মহিলা সম্পাদিকা ছবি চৌধুরী দিরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করলেও তাকে বহিস্কার করা হয়নি।
এব্যাপারে জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন জানান, বহিস্কারের কোন তথ্য এখনো আমার কাছে আসে নি। আমরা কেন্দ্রীয় বিএনপি থেকে তৃনমূলের নেতাদের হুশিয়ারী করেছিলাম, নির্দেশ অমান্য করে নির্বাচনে অংশ নিলে বহিস্কার করা হবে।