মেয়র আরিফুল হক চৌধুরীর জরুরী সংবাদ সম্মেলন ॥ দুর্নীতির অভিযোগ অস্বীকার করে বিচার দাবী

231
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

স্টাফ রিপোর্টার :
১ কোটি ৫৮ লাখ টাকা দুর্নীতির অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের কাছে এর বিচার দাবী করে জরুরী সংবাদ সম্মেলন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বলেন, বিষয়টি দুরভিসন্ধিমূলক। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় নগরভবনের নিজ কার্য্যালয়ে সাংবাদিকদের তাৎক্ষণিক ডেকে নিয়ে তিনি এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
প্রায় অর্ধঘন্টার সংবাদ সম্মেলনের শুরুতেই তার বিরুদ্ধে আনা দুর্নীতির অভিযোগ উড়িয়ে দিয়ে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নগরীর উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি কুচক্রীমহল আমার ও আমার পরিষদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এসময় অপ্রচার রোধে সবার আন্তরিক সহযোগিতার পাশাপাশি গোয়েন্দা সংস্থাসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগের সহযোগিতা চান তিনি।
নিজের অবস্থানের কথা তুলে ধরে মেয়র আরিফুল হক চৌধুরী আরো বলেন, সঞ্জয় রায় সিসিকের তালিকাভুক্ত কোন ঠিকাদার নয়। তাই তার এ দাবি অবাস্তব এবং মিথ্যা। এছাড়া নগর ভবন নির্মাণকারী প্রতিষ্ঠান মাহবুব ব্রাদার্স কাজ শেষ হওয়ার পর তাদের সকল পাওনাসহ সরকারি বিধি অনুসারে জামানতের টাকাও নিয়ে গেছে। এ প্রতিষ্ঠানের কেউ মানববন্ধনে ছিলেন না। তাদের সাথেও সিসিকের কোন লেনদেন নেই।
সংবাদ সম্মেলনে সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ তৌফিক বক্স লিপন, এবিএম জিল্লুর রহমান উজ্জল, ফরহাদ চৌধুরী শামীম, রেজওয়ান আহমদ, সয়ফুল আমিন বাকের, মোস্তাক আহমদ, সিকন্দর আলী, রকিবুল ইসলাম ঝলক, তারেক উদ্দিন তাজ, আব্দুল মুহিত জাবেদ, ইলিয়াসুর রহমান, মোকাব্বিরুল ইসলাম পিন্টু, সৈয়দ তৌফিকুল হাদী, এসএম শওকত আমীন তাওহিদ, আবুল কালাম আজাদ লায়েক, রাশেদ আহমদসহ সিসিকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।