বিএনপির দিরাই, শাল্লা ও জামালগঞ্জ উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা

40

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দিরাই, শাল্লা ও জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে জাতীয়তাবাদী দল বিএনপি। দিরাইয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, দিরাই-শাল্লার সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, শাল্লায় শাল্লা উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার, জামালগঞ্জে জামালগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নুরুল হক আফিন্দি নির্বাচন বর্জনের ঘোষণা দেন।
জামালগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নুরুল হক আফিন্দি তার ফেসবুকে লিখেন, অগণিত শুভাকাক্সক্ষীদেরেকে আশাহত করে দলের সিদ্ধান্ত মেনে নিয়ে নির্বাচনে অংশ নেইনি। সবার দোয়া ও সহযোগিতা কামনা করি।
শাল্লা উপজেলা বিএনপি সভাপতি ও বিএনপি থেকে নির্বাচিত বর্তমান উপজেলা চেয়ারম্যান গণেন্দ্র চন্দ্র সরকার বলেন, আমাদের দল বিএনপি দলীয়ভাবে এই সরকারের অধীনে আর কোন নির্বাচনে যাবে না বলে জানিয়েছে। নির্বাচনে কারচুপি ও অনিয়ম হবেই। তাই নির্বাচনে যাওয়ার প্রশ্নই ওঠে না।
শনিবার দিরাই উপজেলা বিএনপির কার্যালয়ে বিএনপির মতবিনিময় সভায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, দিরাই-শাল্লার সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, গত ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে দেশে প্রহসন হয়েছে। বিএনপি নির্বাচন বাতিল করে নতুন করে দেশে জাতীয় সংসদ নির্বাচনের দাবি তুলছে, এ মুহূর্তে এ সরকারের অধীনে উপজেলা নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় বিএনপি তাই দলের সিদ্ধান্ত মোতাবেক আমরা দিরাই উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিলাম। এ সময় নেতাকর্মীরা তাঁকে সমর্থন জানান এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন শ্লোগান দেন।