প্রত্যেক সংগঠনকেই দেশ ও সমাজের জন্য কাজ করতে হবে – মেয়র আরিফুল হক

4
নগরীর দরগাহ গেইটস্থ মুসলিম সাহিত্য সংসদের হলরুমে তাহিরপুর নাগরিক পরিষদ’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, যুব সমাজকে ঐক্যবদ্ধ করে তাদের নিয়ে কাজ করতে হবে। বেকারত্ব দূর করতে হলে শিক্ষিত যুবকদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দিয়ে তাদের কাজে লাগাতে হবে। তাহিরপুর নাগরিক পরিষদ প্রতিষ্ঠালগ্ন থেকেই সিলেট জেলা জুড়ে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এই সংগঠনের সকল সদস্যকে দেশ ও সমাজের জন্য কাজ করতে হবে। একটি সামাজিক সংগঠনই যুবসমাজকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে পারে।
৮ জানুয়ারি শনিবার সন্ধ্যা ৭টায় নগরীর দরগাহ গেইটস্থ মুসলিম সাহিত্য সংসদের হলরুমে তাহিরপুর নাগরিক পরিষদ’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তাহিরপুর নাগরিক পরিষদ’র সভাপতি মো. এনামুল হক এনাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রায়হান উদ্দিন এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, জালালাবাদ ক্যান্টেনম্যান্ট সিলেটের মেজর সিহাব উদ্দিন, জাতীয় যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আনসার উদ্দিন, কর কমিশনার আবু সাঈদ, সংগঠনের উপদেষ্টা মো: ইমদাদুল হক তালুকদার, বিশিষ্ট সমাজসেবক তারা মিয়া, বৈশাখী টিভি সিলেট প্রতিনিধি সাংবাদিক মইনুল হাসান টিটু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি ডাঃ লোকমান হেকিম, উপদেষ্টা মোস্তাক আহমদ গোলকপুরী, সহ সভাপতি ইমদাদুল হক, মো: বেলাল ইসলাম, সহ সাধারণ সম্পাদক ইমাম হোসেন, নাজির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ, রুবেল মিয়া, অর্থ সম্পাদক আঙ্গুর মিয়া, সায়েম তালুকদার, তুষার আহমদ, রতন তালুকদার, সুজন আহমদ, মনির আহমদ প্রমুখ। অনুষ্ঠানে সংগঠনের ২০২২ সনের ক্যালেন্ডার উন্মোচন করা হয়। বিজ্ঞপ্তি