মোগলাবাজারে নেগাল জোসনা হাবিব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন

30

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের নেগাল জোসনা হাবিব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল গতকাল ২১ জানুয়ারী সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ তেরাব আলীর সভাপতিত্বে এবং সহ সভাপতি হাফিজ আব্দুল জলিল ও সদস্য লায়েছ আহমদের যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মেম্বার সমস উদ্দিন, মকবুল হোসেন, গাজীরপাড়া হাফিজিয়া মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা আব্দুস শহিদ, বিশিষ্ট মুরব্বী ঝাড়ন মিয়া, নাসির উদ্দিন, সুজাই মিয়া, ইউসুফ আলী, আব্দুল করিম, জয়নাল আহমদ, হাবুল চন্দ্র নাথ, বিদ্যালয়ের শিক্ষক দেবাশীষ চৌধুরী, গোপা ঘোষ, সমাজকর্মী আব্দুস সালাম প্রমুখ।
পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে সুধী সমাবেশে পূর্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা আব্দুস শহিদ। বিজ্ঞপ্তি