প্রবাসীদের পাঠানো কষ্টার্জিত অর্থে দেশের অর্থনীতি এগিয়ে চলেছে – এডভোকেট শামসুল ইসলাম

13

সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা বারের এপিপি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, প্রবাসীদের পাঠানো কষ্টার্জিত অর্থে দেশের অর্থনীতি এগিয়ে চলেছে। তারা প্রবাসী থেকেও দেশের প্রতি টান অনুভব করেন। দেশের প্রতি দায়বদ্ধতা থেকে গরীব অসহায় মানুষের পাশে থাকেন।
হাওর উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান এর স্থায়ীভাবে যুক্তরাজ্য গমন উপলক্ষে আয়োজিত বিদায়ী সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গত রবিবার নগরীর জিন্দাবাজারস্থ একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
হাওর উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মনোরঞ্জন তালুকদারের সভাপতিত্বে ও হাওর উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খালেদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা এম এ হান্নান, বাংলাদেশ মানবধিকার বাস্তবায়ন ফাউন্ডেনের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, দিরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুতফুর রহমান এওর।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি এনামুল হক লিলু, সুরঞ্জিত বর্মণ, শেখ আক্ততারুজ্জামান, ধলপল্লী উন্নয়ন সংঘঠনের সহ-সভাপতি সারফুদ্দিন মিয়া, সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, বাদগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দরিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অলক চন্দ্র, শফিকুর রহমান শফিক, সংঘঠনের যুগ্মসম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক ইউসুফ সেলু, দপ্তর সম্পাদক বাদল পুরকায়স্থ,তথ্য সহ-সাধারণ সম্পাদক উজ্জল হাসান জীবন চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি