খাদিমনগরে ছড়া থেকে মহিলার লাশ উদ্ধার

80
নদী থেকে উদ্ধারের পর মহিলার লাশ।

স্টাফ রিপোর্টার :
সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইসলামপুর পুরাবাড়ী ছড়া থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত পরিচয় এক মহিলার লাশ। গতকাল সোমবার সকাল ১১টা সময় এয়ারপোর্ট থানা পুলিশ ইসলামপুর পুরাবাড়ীর ছড়া থেকে অজ্ঞাত পরিচয়ের এ মহিলার (৫০) লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, ইসলামপুর পুরাবাড়ী ছড়ার পানিতে বাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। সকালে ১১টা সময় এয়ারপোর্ট থানা এসি আফসানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পানি থেকে লাশ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা মহিলা এলাকার নয়, আবঙ্গী শাহ মাজারে বিভিন্ন স্থান থেকে মানুষ আসে। হয়তো মহিলা মাজারে আসছিল।
এয়াপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন জানান, উদ্ধার হওয়া অজ্ঞাতনামা মহিলার লাশটি ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি বলেন, লাশের শরীরের কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে।
এয়ারর্পোট থানার এসি মইনুল আহ্সান জানান, পানিতে বাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। লাশের পরিচয় কেউ সনাক্ত করতে পারেনি। লাশটি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।