জ্ঞান ও চরিত্রের হাতিয়ারকে সম্বল করে নেতৃত্ব গ্রহণ করতে হবে – ড. মোস্তাফিজুর রহমান

35
মহানগর ইসলামী ছাত্র মজলিসের স্কুল বিভাগের ছাত্র সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল।

আগামী দিনের সুন্দর বাংলাদেশ গড়ে তোলার জন্য স্কুল ছাত্রদেরকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করার লক্ষ্যে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরী আওতাধীন স্কুল বিভাগের উদ্যোগে আয়োজিত হয় স্কুল ছাত্র সম্মিলন।
১০ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৩টায় জিন্দাবাজারের একটি হোটেলের কনফারেন্স হলে মহান বিজয় উপলক্ষ্যে মাসব্যাপী সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও বই পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।
প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল বলেন, ছাত্রদেরকে একাডেমীক পড়ালেখার পাশাপাশি বিভিন্ন সহ শিক্ষামূলক কার্যক্রমে অংশ নিতে হবে। মা-বাবার সাথে নিজেদের সম্পর্কোন্নয়নের ব্যাপারে জোর দিয়ে তিনি বলেন, জ্ঞান ও চরিত্রের হাতিয়ারকে সম্বল করে আগামী দিনে বাংলাদেশ তথা বিশ্বকে নেতৃত্ব দেওয়ার জন্য নিজেকে স্কুল জীবন থেকেই প্রস্তুত করতে হবে।
স্কুল বিভাগ সভাপতি সাদিকুর রহমানের সভাপতিত্বে ও শাহজালাল (রহ.) জোন সভাপতি সৈয়দ আহলান জাদিদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় প্রকাশনা ও স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক মু. শাহীন, সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিল, মহানগর সেক্রেটারী ফখরুল ইসলাম, শাবিপ্রবি শাখা ছাত্র মজলিস সেক্রেটারী জাকারিয়ার হোসেন জাকির।
অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বায়তুলমাল সম্পাদক সাইফুল ইসলাম জলিল, খেলাফত মজলিস সিলেট মহানগর নির্বাহী সদস্য মাওলানা মাসুক আহমদ, কোতোয়ালী থানা সভাপতি মাওলানা খায়রুল ইসলাম, মো. এহসান, মোশাররফ আবেদীন জয়, আব্দুল আলী, মোস্তফা আহমদ সোহান, ইমদাদুল হক ইমরান, রুবেল আহমদ, আমিরুল ইসলাম আমিন, শহীদুল ইসলাম কাজল, খালেদ আহমদ, খালেদ মাহমুদ জুহানী, সাজিদুর রহমান, ফাহিম আহমদ, জুনাইদ আহমদ, সুলতান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি