উন্নয়নের স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনা – বদর উদ্দিন কামরান

27

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগরের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বাংলাদেশকে এক সময় তলাবিহীন ঝুড়ি বলা হতো। বিশ্ববাসী এ দেশকে ফকির মিসকিন বলে ঠাট্টা করতো। আজ সে দেশ উন্নয়নের ভরপুর। বিশ্ব আজ আমাদেরকে উন্নয়নের রোল মডেল হিসেবে অনুসরণ করে দেশের সাথে তাল মিলিয়ে চলতে চায়।
বাংলাদেশ এখন উন্নয়নের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে। পার্শ্ববর্তী দেশ পাকিস্তানের এক সভায় বর্তমান প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে দেশের মানুষ বলেছিলো- আমরা উন্নত রাষ্ট্র চাইনা, একটি সোনার বাংলাদেশ উপহার চাই। যে পাকিস্তান আমাদের স্বাধীনতা দেয়নি, আজ সে দেশ আমাদের মতো হতে চায়। বিশ্বের বুকে পাকিস্তানের মতো আরো অনেক দেশ রয়েছে যারা আমাদের সোনার বাংলার মতো রূপ নিতে চায়।
এ গৌরব অর্জন করা একমাত্র সম্ভব হয়েছে আওয়ামী লীগের দ্বারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারা। উন্নয়নের স্বপ্নদ্রষ্ঠা শেখ হাসিনা।
তিনি বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে সিলেট-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী ইমরান আহমদের সমর্থনে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জৈন্তাপুর উপজেলা সভাপতি কামাল আহমদের সভাপত্বিতে সাধারন সম্পাদক লিয়াকত আলী ও যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ বাবর এর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইমরান আহমদ এমপি, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ম্ুিক্তযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. মাহফুজুর রহমান, তপন মিত্র, ইব্রাহিম আলী, ফারুক আহমদ, কামাল আহমদ, আনোয়ার আলী, কুতুব উদ্দিন প্রমুখ।