ইসলাম ও মানবতার মুক্তির আন্দোলনে ইসলামী আন্দোলন কখনও পিছপা হবে না – ইঞ্জিনিয়ার আশরাফুল আলম

17

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মুফতি সাঈদ আহমদের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী মাওলানা ইমাদ উদ্দীনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। এ সময় তিনি বলেন, সরকার জ্বালানি তেল গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে, এতে পরিবহনের ব্যয় বেড়ে গেছে। ১৯৯১ সাল থেকে আওয়ামী লীগ ও বিএনপি দেশের অর্থনীতি ও বাজার ব্যবস্থা ভেঙ্গে দিয়েছে, দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে বিশ্বাস করতে পারছে না। বাজারে তেমন কোন নজরদারি নেই, মাঝে মধ্যে কোথাও কোথাও ভ্রাম্যমান আদালত বসিয়ে দু-চারজনের জরিমানা করে মিডিয়ায় ফলাও করে প্রচার করা হয়। বাস্তবে কোথাও তদারকি নেই, দেশের জনগণ এখন বিকল্প শক্তি হিসাবে ইসলামি আন্দোলন বাংলাদেশকে দেখতে চায়। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশকে দেশের তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে হবে।
সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মুয়াজ্জেম হোসেন খান।
বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সভাপতি আলহাজ্ব নজির আহমদ, নগর সহ সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মাওলানা আস’আদ উদ্দীন, মাওলানা আমির উদ্দীন, মহানগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা আব্দুশ শহীদ, মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা মতিউর রহমান খান, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ ইমদাদূর রহমান, প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা রবিউল ইসলাম, মাওলানা ফাহাদ আহমদ, সহ প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মু আনোয়ার হুসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট মহানগর সেক্রেটারী মু সিদ্দিকুর রহমান, ইসলামী যুব আন্দোলন এর সভাপতি মুফতি ফয়জুল হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি