প্রত্যেককে নিজ নিজ দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে হবে – ডা: ইহতেশামুল হক চৌধুরী

243
সিলেট বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো: সোহরাওয়াদীর চাকুরী থেকে অবসর গ্রহণ উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিএমএ-র কেন্দ্রীয় মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

বিএমএ-র মহাসচিব ডা: মো: ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, আমাদের প্রত্যেককে নিজ নিজ দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে হবে। এই প্রেক্ষাপটে ডা: মো: সোহরাওয়ার্দী ছিলেন একজন নিষ্ঠাবান কর্মকর্তা। তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন, বিশেষ করে যে কোন সমস্যা সমাধানে তিনি ছিলেন একজন দায়িত্বশীল মানুষ। তিনি স্বাস্থ্য খাতের উন্নয়নে যেভাবে কাজ করেছেন সবাই তার অনুসরণ করে সেইভাবে কাজ করে আমাদের স্বাস্থ্য খাতকে আরো উন্নতির দিকে নিয়ে যেতে হবে।
সিলেট বিভাগের বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো: সোহরাওয়ার্দীর সরকারি চাকুরী থেকে অবসর গ্রহণ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সিলেট জেলা স্বাস্থ্য ভবন মিলনায়তনে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সিলেট বিভাগের (স্বাস্থ্য) সহকারী পরিচালক ডা: মো:আনিসুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট পরিবার ও পরিকল্পনা বিভাগের পরিচালক মো: কুতুবদ্দীন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা: দেবপ্রদ রায়, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উপ-পরিচালক ও তত্ত্বাবধায়ক ডা: পার্থ সারথি দত্ত কানুনগো, হবিগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উপ-পরিচালক ও তত্ত্বাবধায়ক ডা: রথিন্দ্র রায়, সিলেট প্রাইভেট ক্লিনিক ওনার এসোসিয়েশনের সভাপতি ডা: নাসিম আহমেদ, স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা: আশুতোষ দাস, উপ-পরিচালক ডা: সুচিন্ত চৌধুরী এবং অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিলেটের সিভিল সার্জন ডা: হিমাংশু লাল রায়। সিলেট সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আহমদ সিরাজুম মুনীরের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ডা: মো: সোহরাওয়ার্দীর উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন সিলেট বক্ষব্যাধি ক্লিনিকের কনসালটেন্ট ডা: সৌমিত্র রায় এবং বক্তব্য রাখেন ডা:বাবুল দাশ, ডা: চৌধুরী জালাল উদ্দীন মোর্শেদ রুমি, ডা: বিনেন্দু ভৌমিক, ডা: মোয়াজ্জেম আলী খান চৌধুরী, ডা: মো: আজিকুর রহমান রোমান, ইলা রাণী সাহা, ডা: মিনাল পল, সিলেট সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা গৌছ আহমেদ চৌধুরী, মো: নুরুল হক প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মতিউর রহমান ও গীতা থেকে পাঠ করেন সুজন বণিক। বিজ্ঞপ্তি