সকল দলের সমান অংশগ্রহণের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন সম্ভব – এনডিপি মহাসচিব

21

বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) এর মহাসচিব, এনডিএফ’র এর স্থায়ী কমিটির সদস্য কাজী মোঃ আমান উল্লাহ মাহফুজ বলেছেন, সকল দলের সমান অংশ গ্রহণের মাধ্যমে সংবিধান অনুযায়ী সুষ্ঠু নির্বাচন সম্ভব। এই নির্বাচন বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির সোপান। তাই দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে সকল দলের অংশ গ্রহণ গণতান্ত্রিক ব্যবস্থাকে সুদৃঢ় ও সুসংহত করতে ভূমিকা পালন করবে। তিনি আসন্ন নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশনের দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান।
তিনি গতকাল আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এনডিপি সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সিলেট বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এনডিপি সিলেট বিভাগীয় কমিটির আহবায়ক ও জকিগঞ্জ জেলা সভাপতি হাজী ইউসুফ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব ও সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি মোঃ দিলওয়ার এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা সভাপতি মুশাহিদ খান, সাধারণ সম্পাদক পিন্টু তালুকদার, সিনিয়র সহ সভাপতি জামিল আহমদ লিটন, সহ সভাপতি শাহজাহান আহমদ, রঞ্জিত দাস, বাবুল মিয়া, মৌলভীবাজার জেলা সভাপতি আশা রাণী বিশ^াস, সুনামগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ইউসুফ রেজা উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মুহাম্মদ মুন্না, সিলেট জেলা কমিটির সহ সাধারণ সম্পাদক সুব্রত দাস, জালাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আখদ্দছ আলী, দপ্তর সম্পাদক আব্দুল বাসিত রিপন, সদস্য দেলওয়ার হোসেন ফাত্তাহ, জেলা সদস্য রিপন দাস প্রমুখ। বিজ্ঞপ্তি