জগন্নাথপুরে আ’লীগের আনন্দ মিছিল

25

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল একনেকে অনুমোদন হওয়ায় জগন্নাথপুরে আ’লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
৫ নভেম্বর সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানকে অভিনন্দন জানিয়ে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে খন্ডখন্ড মিছিল সহকারে দলীয় কার্যালয়ে সমবেত হয়ে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
জগন্নাথপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবদুল মালিকের সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক সুজিত কুমার রায় ও সহ-প্রচার সম্পাদক ফিরোজ আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আনহার মিয়া, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, আবদুল কাইয়ূম মশাহিদ, যুক্তরাজ্য মিডল্যান্ড আ’লীগের সহ-সভাপতি, আজমল খান, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, দপ্তর সম্পাদক সাদেকুর রহমান, যুক্তরাজ্য আ’লীগ নেতা জিল্লুর রশীদ লিল, ত্রাণ সম্পাদক ইলিয়াছ আহমদ, ক্রীড়া সম্পাদক আবদুল কাদির।
পৌর আ’লীগের সভাপতি ডা. আবদুল আহাদ, সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হাই ও সাংস্কৃতিক সম্পাদক শুকুর আলী ভূইয়া।
উপজেলার কলকলিয়া ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেন, সাধারণ সম্পাদক দিপক কান্তি দে দিপাল, মিরপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সম্পাদক বাবুল মিয়া, আ’লীগ নেতা আবদুল ওয়াহিদ, রাণীগঞ্জ ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী সুন্দর আলী, সাধারণ সম্পাদক ডা. ছদরুল ইসলাম, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী, আশারকান্দি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কয়েছ ইসরাইল,পাইলগাঁও ইউনিয়ন আ.লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন ও সাধারণ সম্পাদক হাজী আবদুল তাহিদ।