ইসলামী আন্দোলনের জনসভায় মুফতি ফয়জুল করীম ॥ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে

100
রেজিষ্ট্রারী মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।
রেজিষ্ট্রারী মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, দুর্নীতিবাজদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা এবং নির্বাচনে ইভিএম ব্যবহার বন্ধ রাখতে হবে। তিনি নতুন নির্বাচন কমিশন গঠন করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবি জানান। নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠনের পর থেকে সেনা মোতায়েন এবং নির্বাচনের দিন তাদের হাতে বিচারিক ক্ষমতা ও রেডিও, টিভিসহ সকল সরকারী বেসরকারী গণমাধ্যমে সবাইকে সমান সুযোগ দেয়ার দাবি জানান।
শুক্রবার (১৯ অক্টোবর) বাদ জুম্মা সিলেট রেজিষ্ট্রারী মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর কর্তৃক আয়োজিত দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠায় গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে অনুষ্ঠিত জনসভায় প্রধার অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাইর রহমান।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত সিলেট-১ আসনের এ.পি পদপ্রার্থী মাওলানা রেদওয়ানুল হক্ব চৌধুরী রাজু এর সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারী মাওলানা মাহমুদুল হাসান এবং জেলা সেক্রেটারী মাওলানা ইমাদ উদ্দিন এর যৌথ পরিচালনায় জনসভায় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সহ সভাপতি শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম, সিলেট জেলা সভাপতি মাওলানা সাইদ আহমদ, জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত সিলেট-২ আসনের এ.পি পদপ্রার্থী মাওলানা আমীর উদ্দিন, সিলেট-৩ আসনের এ.পি পদপ্রার্থী এম.এ মতিন বাদশা, সিলেট-৪ আসনের এ.পি পদপ্রার্থী মাওলানা আসআদ উদ্দিন, সিলেট-৫ আসনের এ.পি পদপ্রার্থী মুহাম্মদ নূরুল আমীন, সিলেট-৬ আসনের এ.পি পদপ্রার্থী মুহাম্মদ আজমল হোসেন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জাতীয় শিক্ষক ফোরাম সিলেট জেলা আহবায়ক মাওলানা আব্বাস উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি ফজলুল হক্ব, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, জেলা সভাপতি আবু তাহের মিসবাহ, সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব, নগর সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ সহ প্রমুখ। বিজ্ঞপ্তি