দক্ষিণ সুনামগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

18

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাজ গ্রামের গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। তার নাম মো. ইছহাক আলী(১৮)। মৃত ইছহাক উপজেলার হাসনাবাজ গ্রামের জয়নাল আলীর ছেলে।
ইছহাকের মা রাশিদা বেগম জানান, প্রতিদিনের ন্যায় গত রবিবার রাতের খাবার খেয়ে পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন। সেই সুযোগে ইছহাক তার শয়ন কক্ষ থেকে বাহির হয়ে ভোর রাতে বসত ঘরের পার্শ্ববর্তী খড়ের ঘরে গিয়ে গলায় প্যারাসুটের রশি দিয়ে বসত ঘরের বাঁশের বর্গার সাথে পেঁচিয়ে ফাঁস লাগায়।
সোমবার সকাল বেলা রাশিদা বেগম তাহাদের বসত ঘর হতে বাহির হয়ে দেখতে পান যে, তার ছেলে ইছহাক মৃতু অবস্থায় ঝুলে আছে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই অভিজিৎ সিংহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন এবং সুরতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। কী কারণে ইছহাক আত্মহত্যা করেছেন, এ বিষয়ে তাঁর পরিবারের লোকজন কিছু বলতে পারেননি।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।