১৯টি শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে ॥ রোটারিয়ান কামাল উদ্দিন স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

44

স্টাফ রিপোর্টার :
রোটারিয়ান কামাল উদ্দিন স্মৃতি বৃত্তি পরীক্ষা গতকাল রবিবার দক্ষিণ সুরমা উপজেলার কামালগঞ্জস্থ (মকন দোকান) মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে আয়োজিত ২৩তম পরীক্ষায় সিলেটের ১৯টি শিক্ষা প্রতিষ্ঠানের অষ্টম শ্রেনীর উল্লেখযোগ্য শিক্ষার্থী এতে অংশগ্রহণ করে। পরীক্ষায় প্রধান অতিথি হিসেবে কেন্দ্র পরিদর্শন করেন ১নং মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোহাম্মদ মকন মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন- আরসি সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটারিয়ান এম এ রহিম, বৃত্তি অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান রোটা. আইপিপি সাব্বির আহমদ, রোটা. পিপি জিয়াউল হক, রোটা. পিপি আব্দুল মুকিত, রোটা. পিপি ড. শহীদুল ইসলাম এডভোকেট, রোটা. আহমেদ রশীদ চৌধুরী, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ শহীদুর রব, ভাইস প্রিন্সিপাল আব্দুল মালিক রাজু, শিক্ষক সৈয়দ স্বপন সহির, আব্দুল মতিন চৌধুরী, রেহানা পারভিন মুক্তা, আয়েশা আক্তার এবং অভিভাবক মকবুল হোসেন কয়ছর প্রমুখ।
আরসি সিলেট সেন্ট্রালের পাস প্রেসিডেন্ট বিশিষ্ট শিক্ষানুরাগী রোটা. কামাল উদ্দিন এর ইন্তেকালের পর থেকে তার স্মৃতি রক্ষার্থে এবং শিক্ষার উন্নয়নে এই বৃত্তি পরিচালিত হয়ে আসছে। মরহুম কামাল উদ্দিন হচ্ছেন ক্লাবের বর্তমান পিপি শিক্ষানুরাগী রোটা. আফছর উদ্দিন এর পিতা।