তারেক রহমানই হবেন আগামী দিনের রাষ্ট্রনায়ক – ফয়সল চৌধুরী

84

সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, বর্তমান বাকশালী সরকার সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলায় আগামী দিনের রাষ্ট্রনায়ক ও তারুণ্যের অহংকার তারেক রহমানকে সাজা দিয়েছে। দেশের জনগণ এ ফরমায়েশী সাজাকে বয়কট করেছে। তারা দেশের বিচার ব্যবস্থাকে নিজেদের ফায়দা হাসিলের কাজে ব্যবহার করে রাজনৈতিকভাবে বিএনপিকে ধ্বংস করতে চাচ্ছে। কিন্তু সেদিন বেশি দূরে নয় যেদিন এই দেশে আওয়ামী লীগ আস্তকুড়ে নিক্ষিপ্ত হবে। আওয়ামী লীগ নেতাকর্মীরা পালানোর পথ খুঁজে পাবে না।
তিনি আরোও বলেন, অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনকে কারাগার থেকে মুক্তি দিতে হবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা বাতিল করতে হবে। অন্যথায় দুর্বার আন্দোলনের মাধ্যমে বাকশালী সরকারের পতন ঘন্টা বাজানো হবে।
তিনি গত শুক্রবার বিকালে গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ বাজারে ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ওয়ার্ড বিএনপি সভাপতি আবদুল হান্নানের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রাহাত চাকলাদারের পরিচালনায় প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা কৃষকদলের সভাপতি এম এ মুছব্বির, বিএনপি নেতা সিরাজ, লফুছ, যুবদল নেতা রেজাউল করিম রাজু।
আরোও বক্তব্য রাখেন রশিদ আহমদ, জালাল আহমদ, ডালিম আহমদ, রুহেল আহমদ, জাবের আহমদ, জিতেন্দ্র দাস, ছাত্রদল নেতা সাহিদ আহমদ, বিলাল আহমদ, আলিম আহমদ, সুহেল, ইসবর আলী, আবদুল কুদ্দুস, আরডিআরএফ সূচনা প্রকল্পের অমিত বর্মণ প্রমুখ। উক্ত সভায় এলাকার জনসাধারণ, বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি