সড়ক দুর্ঘটনায় মহানগর মহিলা আ’লীগ নেত্রী রতœা নিহত

34

স্টাফ রিপোর্টার :
সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি রতœা বেগম (৪০) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। রবিবার (২৩ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১১ টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের কৈতক ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।
সুনামগঞ্জ জেলা পরিষদের (সংরক্ষিত) সদস্য ও সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক সাবিনা সুলতানা বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাত ৯ টার দিকে সিলেট শহরের রাজার গলি এলাকাস্থ নিজ বাসা থেকে ছেলেকে নিয়ে মোটর সাইকেলযোগে ছাতক উপজেলার কৈতক যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। যাত্রা পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়া বাজারের নিকটবর্তী কৈতক ব্রিজের আগে পরনের ওড়না মোটর সাইকেলের চাকায় পেঁচিয়ে গেলে তিনি পেছন থেকে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন।
ছেলে ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি রতœা বেগম বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হয়েছিলেন। তবে ফলাফলে সামান্য ভোটের ব্যাবধানে তিনি হেরে যান। তাঁর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।