ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ২

7

স্টাফ রিপোর্টার :
নগরীর কাষ্টঘর ও শাহপরান বাজার থেকে ইয়াবা ও পলাতক সাজাপ্রাপ্তসহ ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত রবিবার বিকেলে ও রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে-জকিগঞ্জ থানার খিলোগ্রামের মৃত শফিকুর রহমান খান উরফে সফই মিয়ার পুত্র বর্তমানে দাসপাড়া ৬নং রোডের বাসিন্দা শামীম আহমেদ খান (৪৯) ও জৈন্তাপুর থানার ডিবিরহাওয়ার এলাকার শাহজাহান বাদশার পুত্র সোহেল আহাম্মদ সেলিম (৩০)।
র‌্যাব জানায়, গত রবিবার বিকেল সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী, (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম ও এএসপি নাহিদ হাসান এর নেতৃত্বে শাহপরাণ (রঃ) থানা এলাকায় আসামী গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে শাহপরাণ বাজারের সামনে থেকে জকিগঞ্জ থানার জিআর- ৭৫/০৬, জিআর – ১৮৫/০৬ দুটি ওয়ারেন্ট এর ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী শামীম আহমেদ খানকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, একইদিন রাত সোয়া ১০ টার দিকে র‌্যাবের অপর একটি দল কোতয়ালী থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে মহাজন পট্টির কাস্টঘরের নতুন বিল্ডিং এর তৃতীয় তলার পিছনের পাশের্^র ৩নং রুমের ভিতর থেকে ১৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সোহেল আহাম্মদ সেলিমকে গ্র্রেফতার করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।