গোটাটিকর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার বিদায় সংবর্ধনা

73

২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান বলেছেন, শিক্ষকদের পরিচয় সব সময়ই শিক্ষক থাকে। শিক্ষকরা সর্বক্ষেত্রেই পূজনীয় থাকেন সবার কাছে। শিক্ষকরা নিজেদের কর্মদক্ষতা ও যোগ্যতা দিয়ে শিক্ষার্থীদের অন্ধকার থেকে বের করে আলোর পথে নিয়ে আসেন। যার ফলে আমরা পেয়ে থাকি সুন্দর জীবন। শিক্ষকরাই সকলের পথ প্রদর্শক। শিক্ষকদের কাছ থেকে শিক্ষা গ্রহণের ফলেই আমরা আজ যে যাঁর অবস্থানে আসতে পেরেছি, তা না হলে সম্ভব হতনা। তিনি আরো বলেন, যিনি জীবনের দীর্ঘ ২৫টি বৎসর শিক্ষকতা পেশায় নিয়োজিত থেকে সভ্যতার জন্ম দিয়েছেন। সমাজের মানুষ যোগ্য শিক্ষককে সম্মান দিতে জানে। শিক্ষকদের সম্মান জানালে সমাজ এগিয়ে যাবে। তিনি বলেন, দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। পিতা-মাতা ও শিক্ষক স্মরণ রেখে পড়ালেখা করে যোগ্য নাগরিক হয়ে শিক্ষার্থীদেরকে গড়ে উঠতে হবে।
তিনি গোটাটিকর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শিল্পী দেবের অবসরজনিত বিদায় উপলক্ষে বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও শিক্ষকবৃন্দের উদ্যোগে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
গতকাল রবিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সভাপতি আমিরুল ইসলাম খান বাচ্চুর সভাপতিত্ত্বে ও সহকারী শিক্ষক হারাধন দেবের পরিচালনায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুসলিমা বেগম, উপজেলা শিক্ষা কমিটির সদস্য ফজলুল করিম হেলাল, উপজেলা ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সালাম মরতু, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষিকা কৃষ্ণা দত্ত, আক্তার হোসেন, জাবিদ উদ্দিন ও মোঃ বেলাল উদ্দিন। বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাহেলা বেগম, বিদায়ী শিক্ষিকা শিল্পী দেব, সহকারী শিক্ষিকা রাহেলা বেগম, চেমন আরা আছিয়া খাতুন, বিলকিছ বাহার, মিনহাজ উদ্দিন ও শারমিন বেগম। বিজ্ঞপ্তি