সচেতনতাই পরিষ্কার-পরিচ্ছন্নতা নিশ্চিত করবে – নবীগঞ্জ পৌর মেয়র

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেছেন, মানুষকে সচেতন করতে পারলেই পয়ঃনিষ্কাশন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা নিশ্চিত করা যাবে। এজন্য সকল সামাজিক সংগঠনের সম্মিলিত প্রচেষ্ঠায় মানুষের মধ্যে বেশি বেশি সচেতনতামূলক প্রচারণা চালাতে হবে।
শনিবার সকালে সারাদেশের ন্যায় নবীগঞ্জ উপজেলায় “পরিবর্তন চাই” নবীগঞ্জ উপজেলা শাখা কর্তৃক দেশকে পরিষ্কার করি দিবস পালন উপলক্ষে আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাকক্ষে আলোচনা সভা ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
পরিবর্তণ চাই নবীগঞ্জ উপজেলা শাখার কমাণ্ডার ইমতিয়াজ মোহাম্মদ পাপনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল ও ছনি চৌধুরী প্রমুখ। পরে নবীগঞ্জ পৌরসভার মেয়র শপথ পাঠ করান। এসময় রিলেশন টু পিপুল ও অন্যান্য সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
এর আগে সকালে দেশকে পরিষ্কার করি দিবস পালনের অংশ হিসেবে পরিবর্তন চাই সংগঠনের সদস্যগণ নবীগঞ্জ শহরের বিভিন্ন সড়ক উপর ও দোকানপাটের সামনে রাখা ময়লা আবর্জনা পরিষ্কার করে দিনের কার্যক্রম শুরু করা হয়।