অবিলম্বে বিমানবন্দরে ছাউনী নির্মাণের দাবী

সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে গতকাল ৮ সেপ্টেম্বর শনিবার বিকেলে হোটেল মেট্রো ইন্টারন্যাশনাল এর কনফারেন্স হলে সিলেট ওসমানী বিমানবন্দরে প্রবাসী স্বজনদের অপেক্ষমান ছাউনী নির্মাণের দাবিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমান এর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তারা বলেন, দেশের অন্যান্য বিমানবন্দরে যাত্রী সেবা এবং যাত্রীর স্বজনদের জন্য যে রকম সুযোগ-সুবিধা প্রদান করা হচ্ছে, একইভাবে সিলেট ওসমানী বিমানবন্দরে সুযোগ-সুবিধা প্রদান করতে হবে এবং সিলেট ওসমানী বিমানবন্দরে দীর্ঘদিন থেকে যাত্রীর স্বজনদেরকে বিমানবন্দরের মূল দর্শক গ্যালারী থেকে সরিয়ে দেয়া হয়েছে। দর্শক বা প্রবাসী যাত্রীর স্বজনদেরকে খোলা আকাশের নীচে অপেক্ষা করতে হয়। যা প্রবাসী যাত্রীর স্বজনদের সাথে অমানবিক আচরণ বলে বিবেচ্য। তাই অবিলম্বে পূর্বের ন্যায় বিমানবন্দরের ভিতরে যাত্রীর অপেক্ষমান স্বজনদেরকে স্থান করে দেয়া অথবা বর্তমান যেখানে স্বজনরা অপেক্ষমান থাকেন, সেই স্থানে ছাউনী নির্মাণের জোর দাবী জানানো হয়। পাশাপাশি যাত্রীদের সম্মানে সকল প্রকার সুযোগ-সুবিধা প্রদান ও কোনো প্রকার হয়রানীর শিকার যেন না হন, সে ব্যাপারে বিমান কর্তৃপক্ষকে সচেতন ও সোচ্চার থাকার আহবান জানানো হয়।
সাংবাদিক সুমন ইসলামের পরিচালনায় এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও আতিয়া ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী কাওছার আহমদ রিপন, ফেডারেশনের ইউকে’র প্রেসিডেন্ট হোটেল মেট্রো ইন্টারন্যাশনাল সেন্টারের ডেপুটি চেয়ারম্যান নজমুল আবেদীন খালিক বুলবুল, ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য আমিনুর রহমান আলম, মো: জাবেদ হক, সেলিম চৌধুরী, নির্বাহী সংসদীয় কমিটির সভাপতি বিদ্যুত তরফদার রিংকু, সহ-সভাপতি হোসাইন আহমদ, শাহজালাল ডিগ্রী কলেজের প্রভাষক ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক শরিফুল চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ রহমান, শিক্ষা সম্পাদক হাবিবুর রহমান খোকন, মো: খছরুজ্জামান, সদর উদ্দিন, জুবায়ের আহমদ, সেফু চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি