মহিলার জুতা ও পেটের ভেতর থেকে বের করা হলো সোয়া কোটি টাকার স্বর্ণের বার

স্টাফ রিপোর্টার :
সিলেট ওসমানী বিমানবন্দরে এক মহিলাকে সোয়া কোটি টাকার স্বর্ণের বারসহ আটক করেছে শুল্ক গোয়েন্দারা। গতকাল সোমবার বিকেলে আটকের পর ওই মহিলার জুতা ও পেটের ভেতর থেকে প্রায় পৌনে ৩ কেজি পরিমান স্বর্নের বার উদ্ধার করা হয়। আটক সুলতানা ইয়াসমিন ঢাকার মিরপুর এলাকার মৃত মোশারফ হোসেনের কন্যা। তিনি রবিবার বিকেল ৫টা ২০ মিনিটে দুবাই থেকে আসা ফ্লাই দুবাইয়ের ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন।
বিমানবন্দরের শুল্ক গোয়েন্দারা জানান, হাঁটাচলার সময় সন্দেহ হলে সুলতানা ইয়াসমিনকে তল্লাশী চালান শুল্ক গোয়েন্দারা। প্রথমে তাঁর হিল জুতার ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধারগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য প্রায় সোয়া কোটি টাকা বলে জানা গেছে।
শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের সহকারী রাজস্ব কর্মকর্তা মাইদুল ইসলাম বলেন, আটক মহিলার শরীর আরও তল্লাশী করা হচ্ছে। তাঁর কাছে আরও স্বর্ণ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
বিমানবন্দর কাস্টমসের সহকারী রাজম্ব কর্মকর্তা আতিকুর রহমান বলেন, ওই মহিলার কাছে আরও স্বর্নের বার লুকানো রয়েছে কি না তা জানতে ডাক্তারী পরীক্ষাও করা হবে। পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যাবে তিনি কি পরিমাণ সোনা চোরাচালান করেছেন।