সকলের সম্মিলিত প্রচেষ্টায় পরিচ্ছন্ন মানবিক সিলেট গড়তে চাই ——-এডভোকেট জুবায়ের

51

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সিটি কর্পোরেশনে উন্নীত হওয়ার দীর্ঘ ১৭ বছর পরও মর্যাদাপূর্ণ এই মহানগরীর জনগণের মাঝে রয়েছে প্রত্যাশা ও প্রাপ্তির বিশাল ব্যবধান। এই ব্যবধানের পেছনে যেমন রয়েছে প্রশাসনিক জঠিলতা ও বাস্তব কারণ, তেমনি রয়েছে সুষ্ঠু, বাস্তবধর্মী ও দুরদর্শী পরিকল্পনা এবং কাঙ্খিত যোগ্য ও সৎ নেতৃত্বের অভাব। বিশ্বায়নের এই যুগে সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় আমি পরিচ্ছন্ন মানবিক সিলেট গড়তে চাই। ৩০ জুলাই টেবিল ঘড়ি মার্কার বিজয় মানবিক সিলেট গড়ার পথকে প্রশ্বস্ত করবে।
তিনি শুক্রবার নগরীর মেন্দিবাগ এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এছাড়াও এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন স্থানে পৃথক গণসংযোগ করেন ও উঠান বৈঠকে যোগ দেন।
এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল আহাদের সভাপতিত্বে ও তরুণ সমাজসেবী আসাদুল আলম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত পথসভা প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।
পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- লেবার পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, এনডিপি জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জাগপার মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, নেজামে ইসলাম পার্টি জেলা সভাপতি ক্বারী আবু ইউসুফ চৌধুরী, বিজেপি জেলা সদস্য সচিব ডা: একেএম নুরুল আম্বিয়া, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, আলেমে দ্বীন হাফিজ মশাহিদ আহমদ, সমাজসেবী রফিকুল ইসলাম, ছাত্রনেতা নজরুল ইসলাম ও ফরিদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি